রিকি পন্টিংয়ের সাথে একই হোটেলে সময় কাটাচ্ছেন চিত্রনায়িকা বর্ষা!

ভারতজুড়ে করোনার প্রকোপে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল বন্ধ হয়ে গেছে। আইপিএলে দিল্লী ক্যাপিটাল দলের হেড কোচ হিসাবে দায়িত্ব পালন করছিলেন অস্ট্রেলিয়ার প্রখ্যাত ক্রিকেটার রিকি পন্টিং। তবে আইপিএল বন্ধ হওয়ার কারণে ভারতে অবস্থান করা বিদেশী ক্রিকেটারদের দেশে ফেরা ছাড়া কোনো কাজ ছিল না।

ভারতীয় ক্রিকেট বোর্ড ও ফ্র্যাঞ্চাইজিগুলোর নিজস্ব ব্যবস্থায় অনেকে দেশে ফিরে গেলেও বাধ সাধে অস্ট্রেলিয়ার সরকার। দেশটি ভারতীয় এবং ভারতে অবস্থান করা যে কোনো দেশের নাগরিকদের অস্ট্রেলিয়ায় ঢোকা আপাতত বন্ধ করে দিয়েছে। এর ফলে আইপিএলে অংশ নেওয়া অস্ট্রেলিয়ার সবাই কোয়ারেন্টিন সময় পার করার জন্য পাড়ি জমা দ্বীপ রাষ্ট্র মালদ্বীপে। এর মধ্যে আছেন রিকি পন্টিং। সেখানে শেরাটন মালদ্বীপ ফুল মুন রিসোর্টে আপাতত আবাস গেড়েছেন তিনি।

এদিকে একই রিসোর্টে ঈদের অবকাশ যাপনের জন্য অবস্থান করছেন চিত্রনায়ক অনন্ত-বর্ষা দম্পতিও। তাদের দুই সন্তানকে নিয়ে ১২ মে মালদ্বীপ গিয়েছেন এই তারকা দম্পতি। সেখানেই এক সকালে বর্ষার দেখা হয়ে যায় রিকি পন্টিংয়ের সঙ্গে। পরিচয় পর্ব শেষে কথাও হয় দুজনার মধ্যে। এরপর ছবি তোলা।

এ নিয়ে বর্ষা বলেন, ‘ঈদের ছুটি কাটানোর কথা ছিল দুবাইয়ে। ঈদের পরদিনই আমাদের ফ্লাইট ছিল। কিন্তু আরব-আমিরাতে বাংলাদেশীদের প্রবেশে আপাতত নিষেধাজ্ঞা দেয়ার কারণে ছুটি কাটাতে মালদ্বীপ এসেছি। এখানেই একই রিসোর্টে থাকছেন রিকি পন্টিং। তার সঙ্গে পরিচিত হলাম। খুবই অমায়িক মানুষ তিনি। স্পষ্ট ধারনা না থাকলেও বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে কিছুটা জানেন তিনি। আমরাও জানিয়েছি, বাংলাদেশেও এখন বিশ্বমানের ছবি তৈরি হচ্ছে। আমাদের ছবি দেখার আমন্ত্রনও জানিয়েছি তাকে।’

বর্ষা আরও জানিয়েছেন, ছুটি কাটিয়ে আগামী ১৮ মে দেশে ফিরবেন তারা।

About admin

Check Also

লাবুশানে যেন নাইট ক্লাবের সুন্দরী মেয়ে – অ্যান্ডারসন

বর্তমান সময়ে টেস্টে অন্যতম সেরা ব্যাটসম্যানদের একজন অস্ট্রেলিয়ার মারনাস লাবুশানে। স্টিভেন স্মিথের কনকাশন সাবে ২০১৯ …

Leave a Reply

Your email address will not be published.