অধিনায়কের দায়িত্ব পেলেন সাকিব

আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরিছেন সাকিব আল হাসান। এদিকে করোনা মহামারীর জন্য আইপিএল স্থগিত হলেও জুনে শুরু হবে পাকিস্তান সুপার লিগ পিএসএল। কিন্তু সেখানে খেলবেন ন সাকিব, খেলবেন আগামী ৩১ মে শুরু ঢাকা তথা দেশের ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ও জমজমাট ওয়ানডে আসর প্রিমিয়ার লিগে (ডিপিএল)।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে মঙ্গলবার (১৭ মে) থেকে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যাবে বাংলাদেশ দল। একদম ২৮ মে শেষ ম্যাচ খেলার পর বের হতে পারবেন।

তাইতো তার আগে মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকতসহ তারকাবহুল দল আবাহনীর প্র্যাকটিস করা কঠিন। এছাড়া দলটির প্রধান কোচ খালেদ মাহমুদ সুজনও শ্রীলঙ্কার সঙ্গে হোম সিরিজে জাতীয় দলের টিম ম্যানেজমেন্টে থাকবেন।

প্রিমিয়ার লিগের প্র্যাকটিস শুরু কবে?
জানতে চাইলে খালেদ মাহমুদ সুজন জানান, ‘২৮ মের পর হয়তো পুরোদস্তুর প্র্যাকটিস শুরু হবে। তার আগে দলের বেশ কয়েকজন ক্রিকেটার থাকবেন জাতীয় দলের সঙ্গে।’

অন্যদিকে তামিম ইকবাল, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলামের দল ভিড়ানো প্রাইম ব্যাংক কোচ সারোয়ার ইমরান জানান, প্রাইম ব্যাংকের অনুশীলন শুরু হবে ২২ মে থেকে।

তবে যত দূর জানা গেছে, মঙ্গলবারের মধ্যে শুরু হচ্ছে মোহামেডানের অনুশীলন। প্রধান কোচ সোহেল ইসলাম ছুটিতে, তাই মেহরাব হোসেন অপির তত্ত্বাবধানে চলবে মোহামেডানের অনুশীলন। এদিকে আরো বড় খবর নাম্বার ওয়ান অলরাউন্ডার সাকিব আল হাসান এবার মোহামেডানের অধিনায়কত্ব করবেন!

এমনই এক খবর দিয়েছে মোহামেডানের এক উচ্চপদস্থ কর্মকর্তা। বলার অপেক্ষা রাখে না, সাকিব এবার প্রিমিয়ার লিগে মোহামেডানের সঙ্গে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

About admin

Check Also

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে ২০ দেশ

বিশ্বব্যাপী ক্রিকেটকে আরও ছড়িয়ে দিতে দুটি বৈশ্বিক টুর্নামেন্টে দল বাড়ানোর ভাবনা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি)। …

Leave a Reply

Your email address will not be published.