‘দেশের ২৬টি জেলা সদরে তথ্য কমপ্লেক্স নির্মাণ করা হবে’

রংপুর

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, শিগগিরই প্রথম পর্যায়ে দেশের ২৬টি জেলা সদরে তথ্য কমপ্লেক্স নির্মাণ করা হবে।

বৃহস্পতিবার রংপুর সার্কিট হাউসে বাংলাদেশ বেতারের রংপুর কেন্দ্র, বাংলাদেশ টেলিভিশনের রংপুর সাব-স্টেশন এবং জেলা তথ্য কার্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে তিনি এ কথা জানান।

তিনি আরো জানান, ২৬ জেলায় উন্নত যোগাযোগ কার্যক্রমের আধুনিকীকরণে নতুন তথ্য কমপ্লেক্স নির্মাণ প্রকল্পটি বাস্তবায়নের জন্য একনেকের অনুমোদনের অপেক্ষায় রয়েছে।

এ সময় তথ্যমন্ত্রী বর্তমান সরকারের নয় বছরে বিভিন্ন উন্নয়ন এবং সাফল্য সম্পর্কে সাধারণ মানুষের মাঝে সঠিক তথ্য প্রচারে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন।

অপরদিকে বাংলাদেশ বেতারের রংপুর আঞ্চলিক পরিচালক, সৈয়দ মোস্তফা কামাল, জ্যেষ্ঠ জেলা তথ্য কর্মকর্তা মো. হুমায়ন কবির এবং বাংলাদেশ টেলিভিশনের রংপুর সাব-স্টেশনের ভারপ্রাপ্ত প্রকৌশলী হুমায়ন কবির মন্ত্রীকে তাদের চলমান বিভিন্ন কার্যক্রম সম্পর্কে অবহিত করেন।

বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান, জাসদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক শাখাওয়াত হোসেন রাঙা, বাংলাদেশ বেতারের আঞ্চলিক প্রকৌশলী মো. আতিয়ার রহমান, বেতারের উপ-বার্তা নিয়ন্ত্রক রশিদ ফয়সাল কবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *