গায়ক কৈলাশ খেরও যৌন হেনস্তায় অভিযুক্ত

বিনোদন

মি টু ঝড়ে জর্জরিত বলিউড। যৌন নিগ্রহের স্বীকার নারী তারকারা একের পর মুখ খুলছেন। নানা পাটেকার, বিকাশ বাহাল, হৃত্বিক রোশন সালমান খান কেউ বাদ যাননি মি টু তালিকা থেকে। তবে এবার গায়ক কৈলাশ খেরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন আরেক গায়িকা বর্ষা সিং ধানোয়া।

হ্যাশট্যাগ মি টু ক্যাম্পেইন এর অংশ হয়ে নিজের প্রতি হওয়া যৌন হেনস্তার ঘটনা তুলেছেন গায়িকা বর্ষা। তিনি জানান, ২০১৫ সালে দুবাইয়ে একটি শো করতে গিয়ে পরিচিত হয় কৈলাশের সঙ্গে, সেখানে দুজনের ফোন নাম্বার বিনিময় হয়। এবং দেশে ফিরে একদিন গভীর রাতে বর্ষাকে বাহিরে ঘুরতে যাওয়ার আমন্ত্রণ জানান কৈলাশ, বর্ষা যেতে আগ্রহী না হলে তাকে অশালীন প্রস্তাব দেন কৈলাশ।

শুধু তাই নয় বন্ধুর রেকর্ডিং স্টুডিওতে একসঙ্গে গান রেকর্ডের কথা বলে ব্যাক্তিগত গাড়িতে উঠিয়ে বর্ষাকে মদপানে জোর করেন কৈলাশ, এবং একপর্যায়ে বর্ষার উরুতেও হাত দেন কৈলাশ। বর্ষা জানিয়েছেন কৈলাশকে ওস্তাদজির আসনে বসিয়ে ভাবতাম কিন্তু এসব ঘটনার পর শ্রদ্ধাবোধটা চলে গেছে। তবে এ অভিযোগের বিষয়ে এখনো মুখ খোলেননি কৈলাশ খের।

কৈলাস খের বিরুদ্ধে বর্ষাকে কাছে টানতে প্রশংসা করে বলেন, ‘তুমি খুব সুন্দর। ভাল লাগছে এই ভেবে, ভগবান তোমায় সঙ্গীতশিল্পী করেছেন, অভিনেত্রী নয়। এরপর সেখান থেকে চলে আসেন বর্ষা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *