আসন্ন টি-২০ বিশ্বকাপ নিয়ে যা বললেন গেইল

খেলাধুলা

বর্তমানে ক্রিকেট জগতে ভয়ংকর ব্যাটসম্যান হচ্ছেন গেইল। কিন্তু সম্প্রতি ভারত ও বাংলাদেশের বিপক্ষে তাদের দলের আসন্ন টি-২০ সিরিজ থেকে নাম প্রত্যাহার করেছে। তবে তিনি ইংল্যান্ড সিরিজে খেলবেন বলে নিশ্চিত করেছেন এ তারকা ব্যাটসম্যান গেইল। তাছাড়া আগামী ২০২০ সালের টি-২০ বিশ্বকাপে খেলা নিশ্চিত করে গেইল বলেন মেগা ওই ইভেন্টের প্রস্তুতি হিসেবে তিনি বর্তমানে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লীগে রান পেতে মনোনিবেশ করেছেন।

এদিকে গেইলের উদৃতি দিয়ে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল আইসিসি জানায় ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে অবশ্যই আমাকে পাওয়া যাবে। তাছাড়া আগামী বিশ্বকাপে যাতে ভালো করতে পারি তার প্রস্তুতি হিসেবেই এই মুহূর্তে এ ধরনের ফ্যাঞ্চাইজি ক্রিকেট রান করছি।

তাছাড়া আাগমী বিশ্বকাপের প্রস্তুতির কথা উল্লেখ করে বর্তমানে আফগানিস্তান প্রিমিয়ার লীগে এপিএল খেলা বাঁ-হাতি এ ব্যাটসম্যান বলেন, তাকে কেবলমাত্র সময় বের করতে এবং ফিটনেস নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, আমাকে শুধুমাত্র নিজের সময় ও সুচি বের করতে হবে এবং ফিট থাকাটা নিশ্চিত করতে হবে। তাছাড়া এপিএল শেষে আমার সামনে ব্যস্ত সূচি রয়েছে। এদিকে সামনে টি-১০ ক্রিকেট রয়েছে এবং এরপর বিশ্বকাপের আগে আরো অনেক খেলা আছে।

এর মধ্যে আগামী বছর ২০ ফেব্রুয়ারি-২ মার্চ ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার কথা রয়েছে ওয়েস্ট ইন্ডিজের। তিনি বলেন আমাদের সামনে এসব সিরিজের জন্য আমি এখন থেকেই পস্তুতি নিচ্ছি যেন আগামীতে ভাল কিছু দলকে উপহার দিতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *