সেলস গার্লের সঙ্গে তৌসিফের প্রেম

বিনোদন

একটা বইয়ের দোকানে দেখা হয়েছিল তাদের। সেখান থেকে পরিচয়, একে অপরকে জানা অতঃপর প্রেম। একজন অপরজনকে মিস করা, দেখা করার জন্য দিনের পর দিন অপেক্ষা করা। কোন এক বিকেলে অনেক ঘুরবে তারা, অনেক গল্প করবে। এমনটা ভাবতে ভাবতে দিনের পর দিন পার করে দেয় তারা। মাঝে ঘটতে থাকে অনেক ঘটনা।- এমনই গল্প নিয়ে নাটক নির্মাণ করেছেন এল আর সোহেল। শফিকুর রহমান শান্তনু রচিত এই নাটকটির নাম ‘যে বিকেল কখনো আসে না’।

নাটকটিতে রাজ চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ ও পিয়ানা চরিত্রে অভিনয় করেছেন সায়না খানম নাদিয়া। এই নাটকটিতে আরও অভিনয় করেছেন ডেইজি আহমেদ, ফরহাদ বাবু , নাসিমা খানম প্রিমা, তাবাসসুম মিথিলা।

নাটকটিতে দেখা যাবে, রাজের সাথে পিয়ানার পরিচয় হয় খুব অদ্ভুতভাবে। পিয়ানা তার বান্ধবী নীলাকে বাড়ি থেকে পালাতে সাহায্য করে। নীলার জন্যে অপেক্ষা করার কথা সৌম’র। কিন্তু সৌম নিজে না এসে তার বন্ধু রাজকে পাঠায় নীলাকে নিয়ে আসার জন্যে। পিয়ানা রাজকে দেখে ভাবে, এটাই নীলার প্রেমিক। তার এই ভুল ভাঙে আরো কিছুদিন পর এক বুকশপে।

পিয়ানা বুকশপে সেলস গার্লের কাজ করে। রাজের সাথে তার বন্ধুত্ব হলেও এক না বলা কথা তাকে তাড়া করে ফেরে। অবশেষে রাজ জানায়, এক বিকেলে তারা দেখা করবে। কিন্তু সেই বিকেল তাদের জীবনে আর কখনো আসে কি?

নির্মাতা সোহেল বলেন,‘হৃদয়স্পর্শী গল্পের সাথে সড়ক দুর্ঘটনার মতো মর্মান্তিক সমকালীন ইস্যু যুক্ত হয়েছে নাটকে যার মাধ্যমে আমরা দেখতে পাবো, সড়ক দুর্ঘটনার ভয়াবহতা কত তীব্র! প্রিয় মানুষের হারানোর বেদনা কতটা নিঃসঙ্গ করে তোলে প্রতিটি বিকেল।’

উল্লেখ্য, বুধবার রাত ১০টায় এশিয়ান টিভিতে প্রচারিত হবে নাটকটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *