গায়কের স্ত্রীর সঙ্গে অশালীন আচরণ, শাস্তির মুখে মেসির সাবেক সতীর্থ

খেলাধুলা

বার্সেলোনা ছেড়ে বেশ কিছুদিন আগে যোগ দিয়েছেন নিজ দেশ তুরস্কের লিগে। খেলছেন ইস্তাম্বুল বাশাখশেহরে। এবার সেখানেই খবরের শিরোনামে তারকা ফুটবলার আরদা তুরান। তবে খেলার জন্য নয়, তুরস্কের এক গায়কের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়ে সমস্যায় মেসি, গ্রিজম্যানের প্রাক্তন সতীর্থ ফুটবলার।

ঘটনটি গত বৃহস্পতিবার ঘটে। তুরস্কের বিভিন্ন স্থানীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, ইস্তাম্বুলের এক নৈশ ক্লাবে সস্ত্রীক গিয়েছিলেন পপ তারকা বেরকে শাহিন। সেখানে হাজির ছিলেন তুরানও। বেরকের জীবনসঙ্গী ওজলেম আদা শাহিনকে নাকি ভালো লেগে যায় আদ্রার। তার মন পাওয়ার চেষ্টা করেছিলেন তুরান।

সংবাদ মাধ্যমকে শাহিন জানান, তুরান নৈশ পার্টিতে নাকি সেই সময় তাকে বলেছিলেন ‘নিজের স্ত্রী না থাকলে আমি তোমার প্রতি ঝুঁকতাম।’ তুরানের এমন আচরণেই রেগে যান গায়ক শাহিন। পুরো ঘটনাটি বেরকের কানেও যায়। এর পরেই তুরানের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন শাহিন। শেষমেশ ঝামেলা চরমে পৌঁছায় তুরান বেরকের গায়ে হাত তোলার পর। ক্রুদ্ধ তুরানের বিরুদ্ধে তারকা গায়কের নাক ফাটিয়ে দেওয়ারও অভিযোগ উঠেছে।

সঙ্গে সঙ্গে গায়ককে হাসপাতালে পাঠানো হয়। ইস্তাম্বুলের সরকারি আইনজীবী যৌন নিপীড়ন, অবৈধ অস্ত্র রাখা, জনসাধারণের নিরাপত্তা ঝুঁকিতে ফেলার অভিযোগ তুলেছেন। তুরানকে এক বছরের জন্য কারাবাসের দাবি তোলা হয়েছে সরকারি আইনজীবীর পক্ষ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *