বঙ্গবন্ধু পরিষদ, ফিজিওথেরাপি শাখার৬৪ জেলায় ফ্রি ফিজিওথেরাপি চিকিৎসা ক্যাম্পের ঘোষণা

সাস্থ্য

যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উদযাপন করছে জাতি। দিবসটি উপলক্ষে আজ শনিবার সকালে ধানমন্ডি ৩২ নং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণের মাধ্যমে তাকে স্মরণ করে ‘বঙ্গবন্ধু পরিষদ, ফিজিওথেরাপি শাখার’ নেতা-কর্মীরা ।

এর পরই মহাখালীর একটি রেস্টুরেন্টে ‘বঙ্গবন্ধু পরিষদ, ফিজিওথেরাপি শাখার’ নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানের শুরুতেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু

শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

এর পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন এবং ‘বঙ্গবন্ধু পরিষদ’ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ডাঃ এস এ মালেক স্যারকে ধন্যবাদ নিবেদন করেন ‘বঙ্গবন্ধু পরিষদ, ফিজিওথেরাপি শাখার’ সভাপতি ডা: মো: আক্তার হোসেন ।

তিনি নতুন কমিটির বছর মেয়াদি কার্যক্রমের ঘোষণা দেন যার মধ্যে উল্লেখযোগ্য যে দেশের ৬৪ জেলায় ফ্রি ফিজিওথেরাপি ও পুনর্বাসন ক্যাম্প ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি সহযোগী অধ্যাপক ডা: মো: ইব্রাহিম খলিল, সহকারী অধ্যাপক ডা: বাহাউদ্দিন বায়জিদ, ডা: সামসুল হক নাদিম , ডা: সুশান্ত কুমার ঘোষ,ডা: উত্তম কুম দাশ, মহাসচিব ডা: মো: মিজানুর রহমান, যুগ্ম-মহাসচিব ডা: শেখ খাদিজা বেগম, ডা: পলাশ চন্দ্র বনিক, ডা: সাইফুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক ডা: মো: আরেফীন হোসেন, সাংগঠনিক সম্পাদক ডা: রাহুল দেব নাথ, সহ-সাংগঠনিক সম্পাদক ডা: আব্দুল মালেক, ডা: মো: হায়দার হোসেন, দপ্তর সম্পাদক ডা: মো: আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক সৈয়দ শামীম আহসান, মহিলা বিষয়ক সম্পাদক ডা: নাহিদা আক্তার কেয়া, ক্রীড়া সম্পাদক ডা: মো: মাঈন উদ্দিন রাসেল, সাংস্কৃতিক সম্পাদক ডা: মো: ফয়সাল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক ডা: মো: আমিনুল ইসলাম এবং ছাত্র প্রতিনিধি প্রদিব চন্দ্র দাশ সহ অন্যান্য নেতা-কর্মীরা বৃন্দ ।

সভার সমাপনি বক্তব্যে মহাসচিব ডাঃ মোঃ মিজানুর রহমান বলেন ‘বঙ্গবন্ধু পরিষদ, ফিজিওথেরাপি শাখা’ একটি সম্পূর্ণ রাজনৈতিক পেশাজীবী সংগঠন হিসেবে তাদের সকল কার্যক্রম পরিচালিত করবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *