বি’ইয়া আয়োজিত তরুণ উদ্যোক্তার পণ্য মেলা শুরু

বিজ্ঞাপন

“চাকরিপ্রার্থী হবে চাকরিদাতা” এই স্লোগান নিয়ে বাংলাদেশ ইয়ূথ এন্টারপ্রাইজ এডভাইস এন্ড হেল্পসেন্টার (বি’ইয়া) এর উদ্যোগে তরুণ প্রজন্মদের নিয়ে ৩ দিন ব্যাপী শুরু হয়েছে তরুণ উদ্যোক্তার পণ্য মেলা – ২০১৮।

রাজধানীর ধানমন্ডির ২৭ নম্বরে ডব্লিওভিএ মিলনায়তনে বসেছে এই তরুণ উদ্যোক্তাদের পণ্যের মেলা।  ১৮ই ফেব্রুয়ারী রবিবার থেকে ২০শে ফেব্রুয়ারী মঙ্গলবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে এই মেলা।  মেলার উদ্বোধন করেন বি’ইয়া এর প্রতিষ্ঠাতা

চেয়ারপারসন আব্দুল মুহিত চৌধুরী।

উপস্থিত ছিলেন বি’ইয়ার চেয়ারপারসন ব্যারিস্টার মনজুর হাসান, নির্বাহী সদস্য ওবাইদুর রব , বি’ইয়ার সম্মানিত মেন্টরগণ, কর্মকর্তাগণ এবং বি’ইয়ার তরুণ উদ্যোক্তা সদস্যগণ।

মেলায় মোট স্টল রয়েছে ৫৮ টি।  এতে রয়েছে বিভিন্ন ধরনের তৈরি পোশাক, কসমেটিক, চামড়া পণ্য, ফুড আইটেম, ইলেকট্রনিক্স পণ্য, গিফট আইটেম সহ বিভিন্ন ধরনের সামগ্রী এবং মিডিয়া পার্টনার হিসেবে বার্তাবাজার.কম।

মেলার উদ্ববোধন কালে বি’ইয়ার প্রতিষ্ঠাতা চেয়ারপারসন আব্দুল মুহিত চৌধুরী তরুণ উদ্যোক্তাদের তাদের ব্যবসা সম্প্রসারনের জন্য বিভিন্ন ধরনের উপদেশমূলক কথা বলেন এবং তাদের ব্যবসাকে প্রসারিত করার জন্য অনুপ্রানিত করেন।

তিনি আরো বলেন, তরুণরাই আগামী দিনের ভবিষ্যত।  এধরনের মেলা তরুণদেরকে তাদের নিজেদের প্রতি আস্থা তৈরী করতে এবং তাদের আগামী দিনের ভবিষ্যতকে আরো শক্তিশালী করে একটা উন্নত দেশ গাড়ার লক্ষ্যে পৌছে দিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *