‘হায়দ্রাবাদের হয়ে সব ম্যাচ খেলবেন সাকিব’

আইপিএল খেলাধুলা

গত কয়েকবছর ধরে আইপিএলে দারুন পারফর্ম করে আসা সানরাইজার্স হায়দ্রাবাদ টুর্নামেন্টের এগারোতম আসরের আগে শক্তিশালী দল গঠন করেছিল। তবে টুর্নামেন্ট শুরুর আগেই বড় বিপদে পড়েছে দলটি।

সানরাইজার্স হায়দ্রাবাদের সাফল্যের মূল চালিকা শক্তি অস্ট্রেলিয়ান ওপেনার ও অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে চলতি মৌসুমের জন্য পাচ্ছে না ফ্র্যাঞ্চাইজিটি। তার পরিবর্তে অধিনায়কের দায়িত্ব পালন করলেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

সাবেক ভারতীয় ওপেনার আকাশ চোপড়া মনে করেন,

ওয়ার্নার না থাকায় সানরাইজার্স হায়দ্রাবাদকে কম্বিনেশন নিয়েও নতুন করে ভাবতে হবে। চার বিদেশি কোটায় অধিনায়ক হিসেবে প্রতিটি ম্যাচ খেলবেন কেন উইলিয়ামসন।

এছাড়া হায়দ্রাবাদের নতুন রিক্রুট সাকিব আল হাসান ও আফগান তারকা স্পিনার রাশিদ খানকেও নিয়মিত একাদশে দেখা যাবে বলে জানিয়েছেন তিনি।

এক টুইট বার্তায় আকাশ চোপড়া বলেছেন, ‘কেন উইলিয়ামসন দলের অধিনায়ক। সাকিব ও রাশিদ খান সব ম্যাচের সেরা একাদশে থাকবেন। আর একটা জায়গা বাকি থাকে বিদেশি কোটায়। এক জায়গা নিয়ে লড়াই হবে দুই অলরাউন্ডার মোহাম্মদ নবী ও কার্লোস ব্র্যাথওয়েটের মধ্যে। ‘

জানিয়ে রাখা ভালো, আইপিএলে নতুন মিশন শুরু করতে যাচ্ছে বাংলাদেশি অধিনায়ক ও অলরাউন্ডার সাকিব আল হাসান। কলকাতার সাথে দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করে এবার নতুন দল হায়দ্রাবাদের হয়ে খেলবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *