‘সাইফ, কারিনাদের মতো নির্লজ্জ পরিবার ভারতে আর নেই’

বিনোদন

ভারতে সাইফ, কারিনাদের মতো ‘নির্লজ্জ’ পরিবার আর নেই। ঠিক এ ভাষাতেই ভারতের কিছু নেটিজেন আক্রমণ করছেন সাইফ আলি খান ও কারিনা কাপুরকে।

বর্তমানে পরিবার-পরিজন নিয়ে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন নবাব পাতৌদি পরিবারের সদস্যরা। সঙ্গে রয়েছেন কারিনা কাপুর খান ও তাদের সন্তান তৈমুর। আরো রয়েছেন সাইফের বোন অভিনেত্রী সোহা আলী খান, স্বামী কুণাল খেমু ও তাদের কন্যা ইনাইয়া নওমিও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইনস্টাগ্রামে ওই অবকাশ যাপনেরই কয়েকটি ছবি শেয়ার করেছিলেন সোহা ও কুনাল। একটি ছবিতে দেখা যায়, জলে ভেজা পুরো পরিবার। সাইফের কোলে তৈমুর। তৈমুরের গায়ে ছোট্ট লাইফ জ্যাকেট। কারিনা গাঁয়ে ছিল গোলাপি বিকিনি। অন্যদিকে কুনালের কোলে ছিল ইনাইয়া। সে হালকা নীল জামা পরেছিল। কারিনার মতোই সোহা পরেছিল লাল-হলুদ বিকিনি।

কারিনা কেন ছেলে তৈমুর আলি খানের সামনে বিকিনি পরেছেন, তা নিয়ে আক্রমণ করা হয় বেবোকে। তৈমুরের পাশাপাশি ছোট্ট ইনায়াও তাঁদের সঙ্গে রয়েছেন, তাই সবকিছু ভুলে গিয়ে কারিনা কীভাবে বিকিনি পরলেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয়। শুধু কারিনাকেই যে প্রশ্নের মুখে পড়তে হয়, তা নয়। বিকিনি পরার জন্য সোহা আলি খানের বিরুদ্ধে ক্ষোভ ঝাড়েন সমালোচনাকারীদের একাংশ।

যদিও আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে কোনো কিছুই বলেন নি কারিনা কাপুর খান ও সোহা আলি খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *